শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সময়মতো আমেরিকার হাড়গোড় ভাঙার শব্দ শোনা যাবে : জেনারেল কায়ানি

সময়মতো আমেরিকার হাড়গোড় ভাঙার শব্দ শোনা যাবে : জেনারেল কায়ানি

স্বদেশ ডেস্ক:

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইসমাইল কায়ানি বলেছেন, আমেরিকা হাড়গোড় ভেঙে যাওয়ার শব্দ সময়মতো শুনতে পাওয়া যাবে। তিনি শুক্রবার তেহরানে ইরান-ইরাক যুদ্ধের ‘খায়বার’ ও ‘বদর’ অভিযানে অংশগ্রহণ করে শহীদ হয়ে যাওয়া যোদ্ধাদের স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় এ মন্তব্য করেন।

জেনারেল কায়ানি বলেন, আমেরিকা ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লে. জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যা করে বিশ্ববাসীর সামনে নিজের সন্ত্রাসী চেহারা উন্মোচনা করে দিয়েছে। তিনি আরো বলেন, আমরা অপরাধী আমেরিকার গাড়গোড় ভেঙে ফেলব এবং ওই শব্দ সময়মতো মানুষের কানে পৌঁছাবে।

তিনি মধ্যপ্রাচ্যে ফিলিস্তিন ও ইয়েমেনি যোদ্ধাদের প্রতিরোধ সংগ্রামের প্রশংসা করে বলেন, ইয়েমেনের সাহসী যোদ্ধারা খালি হাতে ক্ষেপণাস্ত্র তৈরি করে তা দিয়ে সৌদি সরকারের বিরুদ্ধে হামলা চালাচ্ছে। এসব যোদ্ধা ইসলামি বিপ্লবের রূপকার ইমাম খোমেনীর (রহ:) দেখিয়ে দেয়া পথ অনুসরণ করছে।

সাম্রাজ্যবাদী আমেরিকা ও ইসরাইল অতীতের যেকোনো সময়ের তুলনায় এখন দুর্বল বলে মন্তব্য করেন জেনারেল কায়ানি। তিনি বলেন, ইহুদিবাদী ইসরাইলের কাছে সর্বাধুনিক প্রযুক্তি থাকা সত্ত্বেও নিরাপদে থাকার জন্য সে নিজ সীমান্তে এক মিটার চওড়া ও ছয় মিটার উঁচু প্রাচীর তৈরি করছে। কিন্তু এরপরও ইহুদিবাদীরা নিরাপদ থাকতে পারবে না।
সূত্র : পার্সটুডে

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877